চবি সাংবাদিক সমিতির নেতৃত্বে বাইজিদ-ফয়সাল

326

চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ২০১৮ কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৈয়দ বাইজিদ ইমন এবং ১৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আজাদীর আব্দুল্লাহ আল ফয়সাল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দৈনিক ইত্তেফাকের মোস্তফা রনি পেয়েছেন ১১ ভোট।

রোববার দুপুরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন, সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন সহকারী প্রক্টর এস এম মুর্শিদ-উল আলম ও চবিসাসের সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ প্রমুখ।

এর আগে সকাল ১০ টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এবার ৭টি পদের বিপরীতে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনে মোট ২৮ জন ভোটারের মধ্যে ২৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

অন্যান্য পদে কার্যনির্বাহী কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে যথাক্রমে দেশ রিভিউয়ের মুমিন মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নিউ নেশনের ইমরান হোসাইন ,অর্থ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক প্রিয় চট্টগ্রামের জয় দাশ, প্রচার-প্রকাশনা ও দফতর সম্পাদক পদে ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক পূর্বদেশের জোবায়ের চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সিভয়েস.কমের নাজমুস সা’দাত পেয়েছেন ১২ ভোট। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জাগো নিউজ ২৪.কমের আবদুল্লাহ রাকীব।

ক্যাম্পাসবার্তা ডটকম/এআর