মোবাইল অ্যাপসে দেখা যাবে সরাসরি বিশ্বকাপ

746

জমকালো অনুষ্ঠানে উদ্বোধন হল মাই স্পোর্টস সার্ভিসের। এই সার্ভিসের মাধ্যমে আসন্ন ফুটবল বিশ্বকাপের ম্যাচগুলো লাইভ উপভোগ করা যাবে। বুধবার রাতে রাজধানীর একটি হোটেলে বিশ্বকাপ ফুটবলের জন্য লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের এই সুবিধাটি উন্মুক্ত করা হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমডি মাহতাব উদ্দিন, লাইভ মিডিয়া লিমিটেডের কর্ণধার শরীফুদ্দীন, ইয়াসির আরাফাত ও মোঃ তামজিদুল আলম অতুল। এছাড়াও সেখানে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের পাশাপাশি বাংলাদেশের খেলাধুলা ও মিডিয়া অঙ্গনের জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশে লাইভ স্ট্রিমিং প্লাটফর্মে ভিডিও দেখা বেশ জনপ্রিয়। লাইভ মিডিয়া লিমিটেড খেলাধুলা বিষয়ক বিভিন্ন রাইটস নিয়ে কাজ করছে দীর্ঘ দশ বছর। চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুধুমাত্র খেলাধুলা নিয়ে কার্যক্রম করার লক্ষ্যে যাত্রা শুরু করে মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে। সব ধরণের খেলার আপডেট ও সংবাদ ভিত্তিক এ মোবাইল সার্ভিসটি বর্তমান প্রজন্মের কাছেও হয়ে উঠেছে বেশ জনপ্রিয়।

ক্রিকেট, ফুটবলসহ সব ধরণের খেলা লাইভ দেখানোর সুবিধা নিয়ে মোবাইল প্লাটফর্মে এসেছে মাই স্পোর্টস। বিভিন্ন ধরণের খেলা লাইভ দেখানোয় ও আপডেট দেয়ার কারণে দিনে দিনে গ্রাহক সংখ্যা বাড়ছে মাই স্পোর্টসের। ইতিমধ্যেই সাড়ে সাত লক্ষ গ্রাহক রয়েছে তাদের। মূলতঃ এসএমএস, আইভিআর, ওয়াপ এবং অ্যাপের মাধ্যমে উপভোগ করা যায় মাই স্পোর্টসের সকল সুবিধাদি।

এই প্রথমবারের মত লাইভ মিডিয়া লিমিটেড মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে ফিফা বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে বাংলাদেশে। যা শুধুমাত্র মাই স্পোর্টস সার্ভিসের জন্য। বাংলাদেশ সময় অনুযায়ী এই প্রতিটি খেলা মাই স্পোর্টস গ্রাহকরা লাইভ দেখতে পাবেন তাদের মোবাইলে। শুধুমাত্র রবি ও এয়ারটেল ব্যাবহারকারীরাই পাচ্ছেন এই সুবর্ণ সুযোগ।

মাই স্পোর্টস গ্রাহকেরা এসএমএস এর মাধ্যমে পাবেন খেলার সকল আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন সকল খেলার লাইভ কমেন্ট্রি, ওয়াপ সার্ভিসের মাধ্যমে পাবেন খেলার ভিডিও দেখার সুযোগ ও অ্যাপ সার্ভিসের মাধ্যমে পাবেন লাইভ বিশ্বকাপ ফুটবলের সকল ম্যাচ দেখার সুযোগ।

এ সুবিধাটি পেতে হলে আপনাকে গুগুল প্লে-স্টোর থেকে নামাতে হবে মাই স্পোর্টস নামক অ্যাপটি। তাছাড়া মোবাইলে www.mysports.com.bd থেকেও পাবেন খেলা দেখার সুবিধা। মাই স্পোর্টস-এর ফেসবুক পেজ- https://www.facebook.com/robimysports