রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে একি বললেন দীপিকা!

1249

বিনোদন ডেস্ক:

তাদের বিচ্ছেদ এক সময় জোর গুঞ্জন শুরু হয়। শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্যই রণবীরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় দীপিকা পাডুকনের। কিন্তু, বেশ কয়েক বছর ক্যাটরিনার সঙ্গে লিভ ইন করলেও, সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি রণবীরের। ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর আলিয়া ভাটের সঙ্গে ফের সম্পর্কে জড়ান রণবীর।

অফিসিয়ালি বিষয়টি না জানালেও, বলিউডে কিন্তু বিষয়টি নিয়ে কানাঘুষো শুরু হয়। এবার রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে দীপিকা কি বললেন জানেন?

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্কের কথা নাকি আগে থেকেই জানতেন দীপিকা পাডুকন। আলিয়া এবং রণবীর বিষয়টি প্রকাশ্যে না আনলেও, দীপিকা সম্পূর্ণ বিষয়টিই জানতেন।

শোনা যায়, দীপিকা রণবীরের বিশেষ বান্ধবি না থাকলেও, তাদের মধ্যে বন্ধুত্ব এখনও অটুট। আর সেই কারণেই প্রাক্তনের নতুন সম্পর্কের কথা তিনি ভালভাবেই জানতেন। রণবীর নাকি নিজেই দীপিকাকে নতুন সম্পর্কের বিষয়ে সমস্ত কিছু জানিয়েছেন।

প্রসঙ্গত, বিচ্ছেদ হয়ে গেলেও রণবীরের সঙ্গে দীপিকার বন্ধুত্ব যে অটুট, তার প্রতিফলন দেখা যায় ‘তামাশা’-য়। যেখানে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র মতই পরিচালক ইমতিয়াজ আলি রণবীর-দীপিকার রসায়নকে এক অন্য মাত্রায় নিয়ে যান।

সুত্র: জিনিউজ