রাবির আমীর আলী হলে চুরি: আটক ১

380

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমীর আলী হলে চুরির করার দায়ে এক চোরকে পুলিশে দিয়েছে হলের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার মধ্যরাতে তাকে পুলিশে দিয়ে ওই রাতেই হল প্রাধ্যক্ষ বাদী হয়ে মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই চোরের নাম শহিদুল ইসলাম (৪০)। পিতা মৃত আজিজ। নগরীর মতিহার থানার ডাসমারি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার মধ্যরাতে সৈয়দ আমীর আলী হলের ৩২৮ নং রুমে জানালার ফাঁক দিয়ে টেবিলের উপর থাকা ল্যাপটপ, স্যামস্যাং গ্যালাক্সি এস ডাস মোবাইল চুরি করে। যার মূল্য প্রায় ৭০,০০০ টাকা। চুরির করে যাওয়ার সময় হলের শিক্ষার্থী তাকে দেখে তাড়া করে। এসময় সে উপর থেকে লাফ দিলে নিচে থাকা শিক্ষার্থীরা ধরে হলের অতিথি কক্ষে নিয়ে আসে। এরপর হল প্রাধ্যক্ষ ড. আমিনুল ইসলামের উপস্থিতিতে তাকে পুলিশে তুলে দেওয়া হয়। এবং রাতেই হল প্রাধ্যক্ষ বাদী হয়ে মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এসময় হলের শিক্ষার্থীরা অনেকে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ ড. আমিনুল ইসলাম বলেন, হলে চুরি করতে আসলে আবাসিক শিক্ষার্থীরা তাকে ধরে আমাকে জানালে সেখানে যাই। পরে মতিহার থানা পুলিশে দেই ও ৭০ হাজার টাকার একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

ক্যাম্পাসবার্তা ডটকম/এআরএ/এএইচ